করোনা ভাইরাস মোকাবিলা শ্রীপুর ইউনিয়নে ত্রাণ কমিটি গঠন

সোহাগ মিয়াজী ।।

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) মোকাবিলায় সাবেক রেলপথ মন্ত্রী কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামিলীগের সাধারন সম্পাদক মোঃ মুজিবুল হক এমপি’র নির্দেশনা মোতাবেক চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়নে যাতে করে কোন গরীব,অসহায় দিনমজুর/শ্রমিক নিম্ন মধ্যবিত্ত মানুষ যেন ত্রাণ সহযোগিতা থেকে বাদ না পড়ে সে মোতাবেক ইউনিয়নের প্রতিটা ত্রাণ কমিটি করা হয়েছে।

এ বিষয়ে সাংবাদিক সোহাগ মিয়াজী সাথে একান্ত সাক্ষাতে চেয়ারম্যান শাহ জালাল মজুমদার বলেন।আমি আমার প্রিয় নেতা এবং সরকারের নির্দেশনা মোতাবেক কাজ করে যাচ্ছি।

প্রতিদিন ইউনিয়ন পরিষদে সময় দিয়ে ত্রাণ বিতরণ কর্যাক্রম তদারকি করে যাচ্ছি।একই সাথে রাত্রি বেলা ১১টা পর্যন্ত ইউনিয়নের বিভিন্ন গ্রামের হাটবাজারের সরকারের নির্দেশনা মোতাবেক দোকানপাট চায়ের দোকান বন্ধ রাখারা ব্যাপারের কর্মতৎপরতা চালিয়ে যাচ্ছি।এবং সাধারণ ক্ষতি গ্রস্থ কর্মহীন, উপর্জনহীন মানুষের কথা শুনে যারাই ত্রাণ সহয়তা যাচ্ছেন সরকারের পাশাপাশি বেসরকারী এবং ব্যক্তিগত উদ্যোগে ত্রাণ সামগ্রি বিতরণ করে যাচ্ছি।

এখনো যাদি কেহ ত্রাণ সামগ্রি না পেয়ে থাকেন আপনারা স্ব-স্ব গ্রামের নবগঠিত ইউনিয়ন ত্রান কমিটির সাথে অথবা সরাসরি আমার সাথে যোগাযোত করবেন। প্রিয় ইউনিয়ন বাসী আপনারা জানেন আমরা প্রিয় নেতা পুরো চৌদ্দগ্রাম বাসীর প্রতিয়ত খোঁজখবর রাখছেন সুতারাং আমার ইউনিয়নেও আপনারা কেহ ত্রাণ সহযোগিতা থেকে বাদ পড়বেন না ইনশাআল্লাহ।প্লিজ আপনারা ঘরে থাকুন সুস্থ থাকুন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!